হিরো আলম
- আকতারুল ইসলাম ০৮-০৫-২০২৪

হিরো আলম
আকতারুল ইসলাম
১৮ জুলাই ২০২৩, রংপুর

হিরো আলম ‌ তুমি উন্নত মম শির
বাংলার চিরচেনা অকুতোভয়ী বীর।
তুই বঞ্চিত সমাজের অদম্য প্রতিনিধি
ভবিষ্যৎ রাজনীতির তারকা বিথি।
তুমি শত মজলুমের সুদীপ্ত প্রতিচ্ছবি
আশার সাগরে শত সহস্র পূর্ণিমা তিথি ।
তুমি ফুজিয়ামার তপ্ত লোহিত লাভা
শত আশার দুয়ারের সুশোভিত প্রভা।
তুমি কৃষকের মুখে ফোটা সুমিষ্ট হাসি
শত কষ্টের নদে ভাসা ঝলসানো শশী।
নব্য এলিটের গালে তুমি শক্ত চপেটাঘাত
অসীম সাহসে সবখানেতে করছ বাজিমাত।
সারাদেশে সবার মুখে তোমার জয়ধ্বনি
সত্যের পথে অটল তুমি নীল হংস মনি।
জনগনের হিরো তুমি সত্যিকারের যোদ্ধা
নির্ভীক চিত্তে জানাই তোমায় বিনম্র শ্রদ্ধা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Akt_arul-1991
২৩-০৭-২০২৩ ১২:৪৩ মিঃ

* দ্বিতীয় লাইনে তুমি এর পরিবর্তে তুই টাইপ হয়ে গেছে। সম্পাদনা করার সুযোগ নেই তাই ওভাবেই থেকে গেছে। অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করছি।